কুমিল্লা সদর

প্রেমজনিত না কি অন্যকিছু! কুমিল্লার তিতাস বন্দরামপুর গ্রামে স্কুল শিক্ষকের ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার,

প্রেমজনিত না কি অন্যকিছু!

কুমিল্লার তিতাস বন্দরামপুর গ্রামে স্কুল শিক্ষকের ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার,

 

 

কুমিল্লার তিতাসে নিজের শার্ট দিয়ে ফাঁস দেয়া স্কুল শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বিকাল সাড়ে ৪টায় প্রাইভেট পড়ার জন্য শিক্ষার্থীরা তাহার নিজ বাড়ির কক্ষে প্রবেশ করে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। সন্ধ্যা সাড়ে ৬টায় পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত মোঃ রোহান আহমেদ সুমন (২৩) উপজেলার বন্দরামপুর গ্রামের ইসলাম সরকারের ছেলে। উক্ত আত্মহত্যাকে ঘিরে উৎসক জনতার মাঝে নানাহ গুঞ্জরণ ছড়িয়ে পড়েছে।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বন্দরামপুর গ্রামের মো. ইসলাম সরকারের ছেলে মো. রোহান আহমেদ সুমন দীর্ঘদিন যাবৎ আফিয়া কামাল কিন্ডার গার্টেন এন্ড জুনিয়র হাইস্কুলে শিক্ষকতা করে আসছে। মাসখানেক আগে সে ঐস্কুলের প্রধান শিক্ষকের দায়িত্ব পান। ডিগ্রী পাস সুমন শিক্ষকতার পাশাপাশি বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, রক্ত সংগ্রহ ও রক্তদাতা নিয়ে কাজ করা সামাজিক সংগঠন ‘নবধারা’র সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। কম্পিউটার বিদ্যায় পারদর্শী সুমন ছিল এলাকার নবপ্রজন্মের কাছে ক্লিন ইমেজের ব্যক্তি। সফল এ ব্যক্তির হঠাৎ আত্মহত্যায় লাশ দেখতে আসা মানুষ খোঁজতে থাকে তার ব্যর্থতার কাহিনী। তিন ভাই ও এক বোনের মধ্যে সুমন সকলের ছোট।

 

নাম না প্রকাশের শর্তে তার একাধিক সহকর্মী জানান, পার্শ্ববর্তী উপজেলার গৌরীপুর এলাকার একটি মেয়ের সাথে তার প্রেমজনিত সম্পর্ক রয়েছে। সম্প্রতি মেয়েটির অন্যত্র বিয়ে হওয়ায় সে আত্মহত্যা করতে পারে বলে তাদের ধারনা।

 

তিতাস থানা অফিসার ইনচার্জ সৈয়দ মো. আহসানুল ইসলাম জানান, সুমন আত্মহত্যা করেছে এমন একটি খবর পেয়েছি। লাশ উদ্ধার করার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Close