চান্দিনা

ডঃ প্রাণ গোপাল দত্ত দাদার সালাম নিন,নৌকা মার্কায় ভোট দিন। মোঃ নূরে আলম।

জোয়াগ (চান্দিনা) প্রতিনিধি ঃ এম হাসেম কুমিল্লা চান্দিনার ১৩ নং জোয়াগ ইউনিয়নের শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের কৃতি সন্তান, ধেররা গ্রামের বাসিন্দা (৭ নং) ওয়ার্ডের, সৎ ও নিষ্ঠাবান, বাংলাদেশ আওয়ামীলীগের বঙ্গবন্ধুর আদর্শের লড়াকু সৈনিক,বর্তমান চান্দিনা উপজেলা আওয়ামী যুবলীগের সম্মানিত সদস্য, বিশিষ্ট সমাজ সেবক , যুব সমাজের জনপ্রিয় ব্যাক্তিত্ব, বিশিষ্ট ব্যাবসায়ী এবং এশিয়া মহাদেশের নাক কাণ গলার একমাত্র নাম্বার ওয়ান খ্যাত ডঃ ও জননেত্রী শেখ হাসিনার ব্যাক্তিগত চিকিসৎক, সাবেক সফল দুই দুই বারের বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের সম্মানিত ভিসি ডঃ প্রাণ গোপাল দত্ত দাদা’র একনিষ্ঠ লড়াকু সৈনিক,জনাব নূরে আলম চান্দিনার সময় প্রতিনিধির বরাত দিয়ে বলেন, সম্মানিত চান্দিনা আওয়ামীলীগ পরিবার ও সম্স্ত চান্দিনার জনগন কে বিনীতভাবে আহবান করে বলেন, আসছে জাতীয় সংসদ নির্বাচনে ডঃ প্রাণ গোপাল দত্ত দাদা কে সমর্থন দিয়ে নৌকার প্রতীক পেতে সবাইর কাছে একান্তভাবে সহযোগিতা কামনা করেন। এবং তিনি আশা প্রকাশ করেন ডঃ প্রাণ গোপাল দত্ত দাদা যদি চান্দিনায় এমপি নির্বাচিত হয় ইনশাল্লাহ সর্বকালের সেরা উন্নয়ন মূলক কাজ হবে আমাদের উপজেলায় এমনকি চান্দিনা উপজেলা কে একটি মডেল উপজেলা হিসাবে প্রতিষ্ঠাপন হবে।

চান্দিনা তে কোন বেকারত্ব থাকবেনা এমনটাই তিনি আস্তার সাথে বলেন। তাই সবাইকে বিনীতভাবে আহবান করে বলেন আপনারা সব ভেদাভেদ ভূলে চান্দিনা আওয়ামীলীগ পরিবার এক হয়ে জননেতা ডঃ প্রাণ গোপাল দত্ত দাদা কে নৌকার প্রতীক বরাদ্দ পেতে আমি,আমরা,আপনারা সবাই একহয়ে নৌকার পক্ষে কাজ করি। “জনাব নূরে আলম চান্দিনার সময় প্রতিনিধি কে দৃষ্টি আকর্ষণ করে বলেন,আপনারা সবাই দেখতেছেন এখনকার সময় চান্দিনা প্রায় সব নেতাকর্মীরা ডঃ প্রাণ গোপাল দত্তর সাথে একত্বতা প্রকাশ করে সবাই একসাথে দাদা হাত কে শক্তিধর করতে চান্দিনার প্রত্যেকটি মহল্লায় মহল্লায় উঠান বৈঠক ও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে ব্যাপক প্রচারনা চালাচ্ছে যা চান্দিনায় এই প্রথম এত জনপ্রিয়তা কোন ব্যাক্তির। ““জনাব নূরে আলম বলেন, আমি মাননীয় জননেত্রী শেখ হাসিনা কে আহবান করে বলছি,আপনি যাচাইকরণ করুন চান্দিনার মানুষ কাকে চায়।

চান্দিনার মানুষের মুখে মুখে শুধু একটাই কথা ডঃ প্রাণ গোপাল দত্ত দাদা ছাড়া কোন বিকল্প নেই। চান্দিনার জনগণ শান্তি চায়, চান্দিনার মানুষ উন্নয়ন চায়। চান্দিনার মানুষ এমন নেতা চায় যাকে দুঃখে সুখে পাওয়া যায়।আর একমাত্র দাদার দ্বারাই সম্ভব। ““জনাব নুরে আলম চান্দিনার সময় প্রতিনিধি কে আরও বলেন,চান্দিনাতে এখন গনজোয়ার বইছে এবং জনপ্রিয়তার শীর্ষস্থান দখলে এখন ডঃ প্রাণ গোপাল দত্ত দাদার,তাই আসুন আমরা সবাই দাদার চায়া তলে এসে আমাদের নিজেদের ভাগ্য বদল করি এবং চান্দিনাকে উন্নয়ন উপজেলা হিসাবে গড়ে তুলতে সহযোগিতা করি। জনাব নূরে আলম আরও বলেন বর্তমান চান্দিনা উপজেলা দুই দুই বারের সফল ভাইস চেয়ারম্যান,সৎ নিষ্ঠাবান,বিশিষ্ট সমাজ সেবক,আওয়ামীলীগের ত্যাগী নেতা,রাজপথের বীর মুজিবের আদর্শের সৈনিক,জনাব মোসলেম উদ্দিন ভাই কে আন্তরিক ভাবে ধন্যবাদ জানান । কারণ তিনি দাদা র সাথে একত্বা প্রকাশ করে পুরো চান্দিনাতে গনসংযোগ করছেন।প্রচারোনায় সব সময় ব্যাস্ত সময় পার করছেন।

জনাব মোসলেম ভাই কে আমার প্রিয় একজন ব্যাক্তিত্ব তিনি সৎ ও নিষ্ঠার সাথে সবসময় আওয়ামী পরিবারের দুঃখে সুখে থাকেন। আমি অন্তর থেকে দোয়া করি আল্লাহ যেন তাহাকে সর্বদা সুস্থ রাখেন এবং আমরা যেন সবসময়কার মত আওয়ামীলীগের সাথে থেকে একসাথে কাজ করতে পারি। পরিশেষে চান্দিনার সময়ের প্রতিনিধি কে ধন্যবাদ জানিয়ে সবার কাছে দোয়া কামনা করেন।

Close