নারী ও শিশু

চান্দিনা সংলগ্ন বাগুরের “একজন অসহায় “মা” এর সাহায্যে এগিয়ে আসুন”

চান্দিনা সংলগ্ন বাগুরের “একজন অসহায় “মা” এর সাহায্যে এগিয়ে আসুন”

যমজ দুটি সন্তানের একটি ইতোমধ্যে মারা গিয়েছে। আরেকটি সন্তান কুমিল্লা মা ও শিশু স্পেশালাইজড হাসপাতাল,ঝাউতলার NICU তে ভর্তি আছে। টাকার জন্য সন্তানের বাবা দুইদিন ধরে পালিয়েছে। অসহায় মা তার বাকি সন্তানকে বাচানোর জন্য আরেকটি সন্তান (১৪ বছর বয়স) হাসপাতালের জিম্মায় রেখে মানুষের দ্বারে দ্বারে ঘুরছে একটু সহযোগিতার জন্য।

পরিবারটি আমার পাশের বাসায় ভাড়া থাকে (চান্দিনা সংলগ্ন বাগুর শান্তিনগর আবাসিক এলাকা, দেবিদ্বার)। তাদের চান্দিনা বাজারে একটি ছোট আকারের খাবারের হোটেল আছে। লক ডাউনে গত চার মাস ধরে বন্ধ। তাদের দুটি ছেলে। একজন ঢাকায় একটি কোম্পানিতে চাকরি করত, করোনা পরিস্থিতিতে তারও চাকরি চলে গিয়েছে।

গত সপ্তাহে তাদের আরও দুটি সন্তান হয় (যমজ) নরমাল ডেলিভারিতে কুমিল্লা মেডিকেল (কুচাইতলি) এ। বাচ্চা দুটির অবস্থা অবনতি হওয়ায় তাদের কে NICU তে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। টাকার কথা ভাবতে ভাবতে একটি বাচ্চা হাসপাতালেই মারা গিয়েছে। তখন আরেকটি বাচ্চাকে দ্রুত কুমিল্লা মা ও শিশু স্পেশালাইজড হাসপাতালের, ঝাউতলার NICU তে ভর্তি করে।

এই চরম বিপদ দেখে বাচ্চার বাবা পালিয়ে চলে গিয়েছে আজ দুদিন। এখন অসুস্থ মা তার আরেকটি সন্তান (১৪ বছর বয়সের) কে হাসপাতালের জিম্মায় রেখে বাচ্চটিকে রিলিজ করানোর জন্য মানুষের দ্বারে দ্বারে ঘুরছে।

যারা অসহায় মানুষের পাশে দাড়াতে চান, সহযোগিতা করতে চান দয়া করে একটি সত্যিকারের বিপদগ্রস্ত মা এর সাহায্যে এগিয়ে আসুন।

 

যোগাযোগঃ

শিরিনা (পেশেন্ট নিজে)  ০১৩০৪ ৫৮ ৩৭ ৯০

মাসুম ( পেশেন্টের বড় ছেলে) ০১৮৫৫ ৩৩ ৩৯ ৪৮ (বিকাশ সহ)

 

আরও বিস্তারিত জানার জন্য :

নাজমুর রশিদ সোহাগ ০১৭১২ ৩৩ ৭৯ ৪৯

লিখা-নাজমুর রশিদ সোহাগ

Close