জাতীয়

চান্দিনা দোল্লাই নবাবপুর ইউনিয়নের নাটিঈী গ্রামে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি বিকৃত করায় ১ জন আটক,

চান্দিনা দোল্লাই নবাবপুর ইউনিয়নের নাটিঈী গ্রামে   বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি বিকৃত করায় ১ জন আটক,

 

রিপন অাহমেদ ভূইয়া।

কুমিল্লার চান্দিনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে ফেইস বুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে নজরুল ইসলাম লিটন (৪৭) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব।

 

৫ ডিসেম্বর( বুধবার) রাত ২টায় অভিযান চালিয়ে কুমিল্লার চান্দিনা  উপজেলার  দোল্লাই নবাবপুর ইউনিয়নের নাটিঙ্গী গ্রাম থেকে তাকে আটক করা হয়। নজরুল ইসলাম লিটন ওই গ্রামের মৃত আব্দুল হক এর ছেলে।

 

এ ঘটনায় র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার পুলিশ পরিদর্শক মো. সাজ্জাদ খান বাদী হয়ে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেন।

র‌্যাবের দায়ের করা অভিযোগের ভিত্তিত্বে জানা যায়,কুমিল্লার চান্দিনা উপজেলার নাটিঙ্গী গ্রামের লিটন নামে ওই ব্যক্তি তার মোবাইল ফোনে ‘কর্ণেল গুলজার কর্ণেল’ নামে একটি ভুয়া আইডি ব্যবহার করে জাতির জনক বঙ্গবন্ধু, প্রধানমন্ত্র শেখ হাসিনার ছবি বিকৃত সহ অশ্লীল-আপত্তিকর ও উস্কানী মূলক তথ্য প্রচার করে আসছিল। ওই তথ্যের ভিত্তিত্বে অভিযান চালিয়ে তাকে আটক করার পর তার ব্যবহৃত মোবাইল উদ্ধার করে ওই ফেইস বুক আইডিতে ওই তথ্যের প্রমান পাওয়া গেছে।

 

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো: আবুল ফয়সল জানান, র‌্যাব-১১ থেকে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে এবং ফেইসবুক আইডিতে পোষ্ট করার তথ্যের কালার প্রিন্ট সহ অভিযুক্ত নজরুল ইসলাম লিটনকে থানায় হস্তান্তর করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

 

 

Close