WorkOnJob Student Reward Apps Best Student Reward Apps 2023
জাতীয়রাজনীতি

চান্দিনায় আওয়ামীলীগের একাংশের পাল্টা সংবাদ সম্মেলনে প্রাণ গোপাল দত্তকে প্রার্থী ঘোষণা

Student Job Reward Apps 2024 Student Job Reward Apps 2024

চান্দিনায় আওয়ামীলীগের একাংশের পাল্টা সংবাদ সম্মেলনে প্রাণ গোপাল দত্তকে প্রার্থী ঘোষণা

 

প্রতিনিধি, চান্দিনা (কুমিল্লা)

চান্দিনায় উপজেলা আওয়ামীলীগের দলীয় প্রার্থী ঘোষণার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত সমর্থিত আওয়ামীলীগের নেতা-কর্মীরা। সংবাদ সম্মেলনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৭ (চান্দিনা) আসনে অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্তকে প্রার্থী ঘোষণা করেন তারা।

 

শনিবার (৩ নভেম্বর) বিকাল ৩টায় চান্দিনা পাইলট উচ্চ বিদ্যালয় মার্কেটের দ্বিতীয় তলায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক কাজী গোলাম দস্তগীর পাপন। সংবাদ সম্মেলনের শুরুতে জেলা হত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতার রূহের মাগফেরাত কমনা করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

 

লিখিত বক্তব্যে কাজী পাপন জানান, গত ২ নভেম্বর চান্দিনা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অধ্যাপক আলী আশরাফ এমপি কে তৃণমূলের একক প্রার্থী হিসেবে ঘোষণা করে একটি সংবাদ সম্মেলন করার পর ৩ নভেম্বর ওই সংবাদটি বিভিন্ন জাতীয় ও স্থানীয় প্রকাশিত হয়। আমরা ওই সংবাদ সম্মেলন ও প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

 

প্রকৃত পক্ষে চান্দিনা উপজেলা আওয়ামীলীগ, সহযোগি ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা পৃথক দুই নেতার নেতৃত্বে রাজনীতি করছে। তাদের কেউ কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্তের নেতৃত্বে আবার কেউবা বর্তমান সংসদ সদস্য অধ্যাপক মো. আলী আশরাফ এর নেতৃত্বে রয়েছেন।

 

সম্মেলনে দাবি করা হয় ‘শুধুমাত্র আলী আশরাফ সমর্থিত নেতা-কর্মীদের নিয়েই উপজেলা আওয়ামীলীগ, সহযোগি বা অঙ্গ-সংগঠন নয়। এ উপজেলা আওয়ামীলীগের্য বৃহৎ একটি অংশ, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, উপজেলা কৃষকলীগ, উপজেলা শ্রমিকলীগ কমিটির সকল নেতা-কর্মীরা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্তের সমর্থনে রাজনীতি করে। ’

 

সংবাদ সম্মেলনে গত ৬ সেপ্টেম্বর উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগ নিয়ে যে বর্ধিত সভার ঘোষণা করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বিভ্রান্তিকর। সেখানে ওই দিনের কোন সভার কথা জানেন না উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের সিংহ ভাগের নেতা-কর্মী। তাদের ওই মিথ্যা সংবাদ সম্মেলনের তীব্র প্রতিবাদ জানাই। তার পাশাপাশি সকলের প্রত্যশা পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের প্রিয় প্রার্থী অধ্যাপক ডা. প্রাণ গোপালকেই  মনোনয়ন দিবেন।

 

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগ উপদেষ্টা সাবেক চেয়ারম্যান আবুল বাসার, উপদেষ্টা দীপক কুমার আইচ, হারেছুল আলম, উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক মোসলেহ উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক রোকন উদ্দিন ভূইয়া, উপজেলা আওয়ামীলীগ সদস্য সাবেক কাউন্সিলর মো. দৌলতুর রহমান, পৌর আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী গোলাম মোস্তফা, উপজেলা কৃষকলীগ আহবায়ক ফজলুল করিম চেয়ারম্যান, জেলা জজ কোর্টের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের সহকারী পিপি এড. শাহজালাল মিঞা শিপন, ইউপি চেয়ারম্যান শাহ্ সেলিম প্রধান, সাবেক ইউপি চেয়ারম্যান একেএম রুহুল আমিন, সাবেক কাউন্সিলর জয়নাল আবেদীন জনি, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা কাজী আখলাকুর রহমান জুয়েল, কামাল হোসেন সরকার, মো. সাইফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি আব্দুল মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, উপজেলা ছাত্রলীগ সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক আবু কাউসার, সাংগঠনিক সম্পাদক সামিরুল খন্দকার রবি, উপজেলা শ্রমিকলীগ সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম প্রমুখ।

বেকার বসে না থেকে কাজ করুন, মাত্র ৫০ টাকা হলে মোবাইল রিচার্জ, ২০০ টাকা হলে বিকাশ পেমেন্ট। Student Job Reward Apps 2024
Close
Close