চান্দিনাশিক্ষাঙ্গন

চান্দিনার নবাবপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে শতাধিক শিক্ষার্থীদের মাঝে ঈদ প্রনোদনা বিতরন

চান্দিনার নবাবপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে শতাধিক শিক্ষার্থীদের মাঝে ঈদ প্রনোদনা বিতরন

 

আলিফ মাহমুদ কায়সারকুমিল্লা প্রতিনিধি ঃ

 

মানবতায় উদ্ভাসিত হউক পৃথিবী। একদিকে ঈদের আনন্দ অন্যদিকে মহামারী করোনা ভাইরাস।এ সংকট থেকে পরিত্রান পাচ্ছেনা কেউ।লগডাউনের মধ্যে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার কারনে লেখাপড়া ব্যহত হচ্ছে।একঘেয়েমীতে ঝিমিয়ে পড়েছে কোমলমতি শিক্ষার্থী সেই সাথে চিন্তিত অভিভাবকগনও।

 

এর পরিপ্রেক্ষিতে বৈশ্বিক এই করোনাকালীন দুর্যোগ মুহুর্তে কুমিল্লার চান্দিনার দোল্লাই নবাবপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী ও শতাধিক শিক্ষার্থীদের মাঝে ঈদ প্রনোদনা হিসেবে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য ও প্রধান পৃষ্টপোষক আমেরিকা প্রবাসী মোঃ মজিবুল হক।২৩ শে মে শনিবার সকালে বিদ্যালয়ের প্রাঙ্গণে উক্ত ঈদ প্রনোদনা বিতরন করা হয়।

 

উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক রৌশন আরা আক্তার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ১১ নং দোল্লাই নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাহাবউদ্দিন মাস্টার, বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য শহিদ উল্ল্যাহ মজুমদার, আওয়ামী নেতা কামরুজ্জামান মজুমদার টিপু,সহকারি প্রধান শিক্ষক বেনী মাধব দেবনাথ,

 

ক্রীড়া শিক্ষক আলী আহমেদ নোমান।সেই সাথে উপস্থিত ছিলেন সকল শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারী প্রমুখ।

 

বিতরন কালে বক্তারা দাতা সদস্য মজিবুল হককে ধন্যবাদ জানিয়ে তার সুসাস্থ্য, দীর্ঘায়ু কামনা করে বলেন -করোনা মোকাবেলা ঠেকাতে সরকারের পাশাপাশি বিত্তবানেরা সর্বাঙ্গিন ভাবে এগিয়ে আসতে হবে।

প্রতিষ্ঠালগ্ন থেকে আজ পর্যন্ত বিদ্যালয়ের উন্নয়নমূলক কর্মকান্ডে মজিবুলেরর অবদান অনস্বীকার্য।

 

তাছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় স্থানীয় এমপি অধ্যাপক মোঃ আলী আশরাফ এর পরামর্শ ক্রমে পুরো চান্দিনার শিক্ষা প্রতিষ্ঠানের নিয়মিত শিক্ষক শিক্ষার্থীদের খোজ খবর নেওয়া সেই সাথে সকলকে সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়ার জোর আহবান জানানো হয়।

Close