চান্দিনা

চান্দিনার এমপি মহোদয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘ হায়াতের জন্য দোয়া চান জনাব আবুল হাশেম চেয়ারম্যান।

অালহাজ্ব অধ্যাপক মোঃ আলী আশরাফ এম পি মহোদয়ের  সুস্বাস্থ্য ও দীর্ঘ হায়াতের জন্য দোয়া চান জনাব আবুল হাশেম চেয়ারম্যান।

অসহায় গরীব-দুঃখীদের পরম বন্ধু বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর আবুল হাসেম চেয়ারম্যান।
আজ ২৪ জানুয়ারী ২০২০ ইং জুম্মাবার শুক্রবার কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার ৮ নং বরকইট ইউনিয়নের চেয়ারম্যান জনাব আবুল হাশেম সাহেব অত্র ইউনিয়নের বিভিন্ন গ্রামে ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মীদেরকে নিয়ে গরীব দুঃখী অসহায় মানুষদের খবরা খবর নেন লতিফপুর জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করে এবং সকল স্তরের মানুষদের নিকট কুমিল্লা চান্দিনার মাটি ও মানুষদের নেতা সাবেক ডেপুটি স্পিকার আলহাজ্ব অধ্যাপক মোঃ আলী আশরাফ এম পি মহোদয়ের জন্য দোয়া কামনা করেন।

তিনি মনের ভিতর কোন অহমিকা হিংসা না রেখে গরীব মানুষদের ঘরে বসে তাদের ভালমন্দের খবরা খবর নেন এবং তাদের সাথে কুশল বিনিময় করেন।

বরকইট পশ্চিম পাড়া পাত্রের বাড়ীর মৃত জনাব আইউব আলীর স্ত্রী মোসাঃরোকেয়া বেগম ওরফে টুক্কুনী বিবির বাড়ীতে গিয়ে তার খবরা খবর নিয়ে তাহাকে সাহায্য সহযোগিতার আশ্বাসবাণী প্রদান করেন। টুক্কুনী বিবি একটি ঘর ও সৌর বিদ্যুৎ দেওয়ার জন্য চেয়ারম্যান মহোদয়ের নিকট মৌখিক আবেদন রাখেন। টুক্কুনী বিবির বসত ভিটির জায়গাটুকু ৮২ লিং আছে। সে জায়গাতে ঘর দেওয়ার বিধান সরকারী ভাবে সম্ভব না হলে ও তিনি তাহাকে ভবিষ্যতে ভালভাবে চলাফেরা করার মত সাহায্য প্রদানের আশ্বাস প্রদান করেন।

বিকেলে বাদ আছর পিহর রহমানীয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা, দেবিদ্বার গঙ্গামন্ডল রাজ ইন্সটিটিউটের স্বনামধন্য প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক,জাফর গন্জ চান্দপুর মডেল টেকনিক্যাল হাই স্কুলের প্রতিষ্ঠাতা জনাব মোঃ সহিদ উল্যাহ ওরফে সোনা মিয়া মাষ্টারের নামাজে জানাযায় পিহর মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে বক্তব্যের মাঝে তিনি প্রত্যেককে নামাজ পড়ার তাগিদ প্রদান করেন এবং অধ্যাপক আলী আশরাফ এমপি মহোদয়ের সালাম পৌছায়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ।

Close