কুমিল্লা সদর দক্ষিণজেলার খবর

কুমিল্লা মহাসড়কে হাইওয়ে পুলিশের এএসআইসহ নিহত ৩, আহত ৫

কুমিল্লা মহাসড়কে হাইওয়ে পুলিশের এএসআইসহ নিহত ৩, আহত ৫

 

 

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় হাইওয়ে পুলিশের এক এএসআইসহ ৩ জন নিহত হয়েছে। সোমবার ভোরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের জেলার চৌদ্দগ্রাম উপজেলার সৈয়দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

হাইওয়ে কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার রহমত উল্লাহ জানান, সোমবার ভোরে সৈয়দপুর এলাকায় একটি কাভার্ডভ্যানকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে দুটি কাভার্ড ভ্যান সড়কে আটকে থাকায় যানজট তৈরি হয়। খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাড়ির সদস্যরা দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধারে যায়। এসময় অজ্ঞাতনামা একটি কাভার্ড ভ্যান এর ধাক্কায় হাইওয়ে পুলিশের দায়িত্বরত এক এএসআই সহ ৫জন আহত হয়।

 

পরে তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ৩জনকে মৃত ঘোষণা করেন। নিহতরা হচ্ছেন- মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাড়ির এএসআই আক্তার হোসেন। সে কুমিল্লার বরুড়া উপজেলার উত্তর শিলমুড়ি ইউনিয়নের ছোটবাটুয়া গ্রামের দুলা মিয়ার ছেলে। গত একমাস আগেই এএসআই আক্তার ভারত থেকে ক্যান্সারের চিকিৎসা শেষে পুনরায় কর্মস্থলে যোগদান করেন। দুর্ঘটনায় নিহত আকতারের বাড়িতে মৃত্যুর খবর পৌছুলে পরিবারের লোকজন কান্নায় ভেঙ্গে পরে এবং তারা হাসপাতালে ছুটে আসে।

 

এই দুর্ঘটনায় লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার নন্দীগ্রামের বাবুলের ছেলে কাভার্ড ভ্যান হেলপার সুমন ও নোয়াখালীর সেনবাগ থানার সেনবাগ গ্রামের সালেহ আহমেদ এর ছেলে ফাহাদ নিহত হন। আহত অপর দুজন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করে পুলিশ।

 

Close