জেলার খবরতথ্য প্রযুক্তি

কুমিল্লায় করোনা ভাইরাস প্রতিরোধে লাল সবুজের উদ্যোগে বিনামূল্য মাস্ক ও লিফলেট বিতরণ।

কুমিল্লায় করোনা ভাইরাস প্রতিরোধে লাল সবুজের উদ্যোগে বিনামূল্য মাস্ক ও লিফলেট বিতরণ।

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সদরে নভেল করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সুবিধাবঞ্চিত জনসাধারণ ও শিশুদের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ।

সকাল ১০ টায় উপজেলার হায়দার মার্কেটের সামনে জনসেচতনতা বৃদ্ধিতে করোনাভাইরাসের লক্ষণ ও সতর্কতামূলক নির্দেশনা সম্বলিত লিফলেট এবং মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন চৌদ্দগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শুভ রঞ্জন চাকমা।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে চৌদ্দগ্রাম উপজেলা সড়ক, ঢাকা চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন বাসের চালক, যাত্রী, দিনমজুর, পথচারী, দোকানদার ও শিক্ষার্থীদের মধ্যে মাস্ক এবং লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত থেকে জনসাধরণের মধ্যে মাস্ক ও লিফলেট বিতরণ করেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মাসুদ রানা, পুলিশ পরিদর্শক (তদন্ত) শুভ রঞ্জন চাকমা, উপজেলা ভাইস চেয়াম্যান এবিএম বাহার, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল, সাংবাদিক অাবু বকর সুজন ও ফখরুদ্দীন ইমন।

সকাল থেকে বিকেল পর্যন্ত কার্যক্রমটি পরিচালনা করেন লাল সবুজ উন্নয়ন সংঘ চৌদ্দগ্রাম উপজেলা শাখার অর্থ সম্পাদক অাব্দুল হান্নান হৃদয়,  সদস্য নাজমুল, শাহাদাত, প্রণয়, নেছার, হানিফ, অারিফ, রবিউল, শাহাদাত, নাজমুল প্রমুখ।

 

চৌদ্দগ্রাম উপজেলার বিভিন্ন স্থানে বিনামূল্যে প্রায় পাঁচশত মাস্ক ও দুই হাজার লিফলেট বিতরণ করা হয়।

শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে জনসচেতনতা বৃদ্ধিতে বুধবার থেকে কার্যক্রমটি শুরু হয়ে সারা দেশে অাগামী ৩১ মার্চ পর্যন্ত চলমান থাকবে বলে জানান সংগঠনের সভাপতি কাওসার অালম সোহেল।

Close