জাতীয়রাজনীতি

কর্মহীন জনগোষ্ঠী ও নিজ সংগঠনের কর্মীদের খাদ্য সহায়তা প্রদান করছেন আবুল বাশার(বাদশা)

আলম আনোয়ার, বিশেষ প্রতিবেদকঃ ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর অন্তর্ভুক্ত বাড্ডা থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার (বাদশা) করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই কর্মহীন অসহায় জনগোষ্ঠীর মাঝে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে উপহার স্বরুপ খাদ্য সামগ্রী বিতরন করে আসছেন।

তাছাড়াও নিজ সংগঠনের কর্মীদের জন্য গোপনীয় ভাবে খাদ্য সহায়তা দিয়ে গেছেন। মধ্যবিত্ত পরিবার যারা লজ্জায় কারো কাছে হাত পাততে পারেন না তাদেরকেও গোপনীয় ভাবে স্বাধ্য অনুযায়ী বিভিন্ন সহায়তা প্রদান করেছেন।নাম প্রকাশে অনিচ্ছুক বাড্ডা থানা স্বেচ্ছাসেবক লীগের একজন কর্মী বলেন, করোনার এই দুঃসময়ে আমরা যখন থেকেই কর্মহীন হয়ে পড়েছি তখন থেকেই বাদশা ভাই নিজ উদ্যেগে আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন, প্রতি মুহূর্তে আমাদের এই প্রিয় নেতা আমাদের খোজ খবর নিচ্ছেন এবং যখন যা লাগছে বাদশা ভাই গোপনীয়ভাবে আমাদের প্রতিটি সমস্যাগ্রস্থ পরিবারে সাহায্য পৌঁছে দিচ্ছেন।

তিনি যদি এই দুঃসময়ে আমাদের পাশে না থাকতো তাহলে আমাদের অনেক পরিবার না খেয়ে থাকতে হতো।এই ব্যাপারে বাড্ডা থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার (বাদশা)র সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এই দুর্যোগ হয়তো বেশিদিন থাকবে না কিন্তু যতটুকু সময় অতিক্রান্ত হচ্ছে আমি বিভিন্নভাবে খবর নিচ্ছি আমার এলাকার অনেক কর্মী কর্মহীন হয়ে পড়ছে এমতাবস্থায় আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি সবার পাশে দাঁড়াতে। আমি আহ্বান করব এভাবে সমাজের প্রতিটি বৃত্তবান মানুষ এগিয়ে আসলে আমাদের কর্মহীন অসচ্ছল কোনো মানুষ এই করোনার দাবানলে না খেয়ে থাকবে না।

Close