দেবিদ্বার

করোনা আক্রান্ত পরিচ্ছন্ন কর্মীর কাজ করলো হ্যালো ছাত্রলীগ।

করোনা আক্রান্ত পরিচ্ছন্ন কর্মীর কাজ করলো হ্যালো  ছাত্রলীগ।

 

করোনা প্রাদুর্ভাবে প্রতিদিনই রোগী বাড়ছে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। করোনার নমুণা পরীক্ষা, আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ ও নানা রোগ নিয়ে আসা মানুষের ভীড় প্রতিনিয়ত বেড়ে চলছে। চিকিৎসা শেষে মানুষ বাড়ি ফিরলেও, ফেলে যান তাদের ব্যবহারে জিনিস ও ময়লা-আবর্জনা সহ তাদের সাথে থাকা রোগ জীবাণু। ইতিমধ্যেই হাসপাতালকে পরিচ্ছন্ন রাখতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন একাধিক পরিচ্ছন্ন কর্মী। উপজেলার এই হাসপাতালে পরিচ্ছন্ন কর্মীর সংকটের কালে সেবকের ভূমিকায় পালন করতে এগিয়ে এসেছে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ ও উপজেলা ছাত্রলীগের একঝাক মেধাবী তরুনের সমন্বয়ে গঠিত  ‘হ্যালো ছাত্রলীগ’। মঙ্গলবার মাননীয়  সংসদ সদস্য  রাজী মোহাম্মদ ফখরুল মুন্সীর নির্দেশে হাতে ঝাঁড়ু তুলে পরিস্কার পরিচ্ছন্ন  করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণ,  রাস্তা, ইমার্জেন্সি বিভাগ,ভিতর ও বাহির  সিঁড়ি সমূহ। এছাড়া পরিচ্ছন্নতা শেষে পুরো হাসপাতালে করা হয় জীবাণু নাশক স্প্রে।এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান ভাইয়া, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আহমেদ কবির ভাই।

 

জীবনের ঝুঁকি নিয়ে চিকিৎসা দিচ্ছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও হাসপাতালের কর্মী ভাইয়েরা। সেবা দিতে গিয়ে তারা করোনা আক্রান্ত হয়েছেন। মানবিক দিক বিবেচনা করে ছাত্রলীগের কর্মীরা ঝাঁড়ু হাতে তুলে নিয়েছি ও  হাসপাতালটি পরিস্কার করেছি আমরা “হ্যালো ছাত্রলীগ”।

 

হ্যালো ছাত্রলীগের টীমে যারা অনেক কস্ট করে মানবিক কাজে সহযোগিতা করেছেন  বিল্লাল হোসাইন। নাজমুল হাসান। আনোয়ার হোসেন বাপ্পু। মোঃ নুরুদ্দীন। আমির হোসাইন। কামরুজ্জামান শুভ।

মঞ্জুরুল ইসলাম রানা। আব্দুল্লাহ আল মামুন। সুজন হালদার। প্রনব চন্দ দাস। হাফেজ তোফায়েল মাহমুদ। হাফেজ নাজিম উদ্দীন সরকার। মাওলানা খালেদ মাহমুদ।  মাওলানা সাইফুল্লাহ। মাওলানা আলাউদ্দিন ভূঁইয়া। হাফেজ কামাল উদ্দীন। হাফেজ আব্দুল্লাহ সাকিব। হাফেজ আনাছ আব্দুল্লাহ, প্রমুখ।

Close