চান্দিনা

এলাকায় সাদা মনের মানুষ হিসেবে পরিচিত এ মানুষটিকে মূল্যায়ন করে মহাজোটের প্রার্থী করার জোড় দাবি জানাচ্ছি।গাজী মোঃ আকতার হোসেন

জাতীয় পার্টির অভিভাবক পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ দশম জাতীয় সংসদ নির্বাচনের পর এক আলোচনা সভায় উপস্হিত সকল মনোনয়ন প্রত্যাহার কারিদের তার সুসন্তান বলে আক্ষ্যায়িত করে বলেছিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তোমাদেরকে মুল্যায়ন করা হবে এবং যারা তার কথা শুনেনি তাদেরকে পরবর্তীতে কোন সুযোগ দেওয়া হবে না। কুমিল্লা-০৭ (চান্দিনা) এ আসনের প্রার্থী ও জেলা জাতীয় পার্টির সভাপতি জনাব লুৎফুর রেজা খোকন সাহেব সেদিন চেয়ারম্যানের নির্দেশ মান্য করে উনার মনোনয়ন প্রত্যাহার করেছিলেন।
এখন এসেছে সেই মোক্ষম সময়। আমার বিশ্বাস জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ উনার কথা রাখবেন। আমার নেতা জনাব লুৎফুর রেজা খোকন সাহেব কুমিল্লা– ০৭ (চান্দিনা) এর জাতীয় পার্টির একক ও প্রভাবশালী এবং দলের জন্য গত দুই দশক নিবেদিত আছেন। এ আসনের সমীকরণ বলে, মহাজোট যদি এ আসনটি তাদের দখলে রাখতে চায় তাহলে জনাব লুৎফুর রেজা খোকন সাহেবকেই দিতে হবে অন্যথায় হারাতে হবে এটা প্রায় নিশ্চিত। আমি মাননীয় চেয়ারম্যান ও মহাসচিবের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই, কুমিল্লা-০৭ এ আসনের ব্যাপারে আপনারা আওয়ামীলীগ ও ২০ দলীয় জোটের চরম মতবিরোধ সম্পর্কে নিশ্চয়ই অবগত আছেন। তারা নিজেরা কেউ কাউকে বিন্দু পরিমান ছাড় দিবে না। অপরদিকে জনাব লুৎফুর রেজা খোকন সাহেবের নেতৃত্বে জাতীয় পার্টির নেতৃবৃন্দ চাঙ্গা মনোভাব নিয়ে সু-সংগঠিত আছেন।
এলাকায় সাদা মনের মানুষ হিসেবে পরিচিত এ মানুষটিকে মূল্যায়ন করে মহাজোটের প্রার্থী করার জোড় দাবি জানাচ্ছি।

ফেইসবুক থেকে  নেওয়া কপিকৃত  ,গাজী আকতার হোসেন।

Close