তথ্য প্রযুক্তি

লাকসামে প্রথম শ্রেনীর ছাত্রীকে যৌন নীপিড়ন শিক্ষক আটক

লাকসামে প্রথম শ্রেনীর ছাত্রীকে যৌন নীপিড়ন শিক্ষক আটক

লাকসামে ১ম শ্রেনীর ছাত্রীকে যৌন নীপিড়নের অভিযোগে এক মাদ্রাসা শিক্ষক কে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুর প্রায় ১২টার সময় জেলার লাকসাম উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের সালেহপুরে এ ঘটনা ঘটে। আটককৃত ওই শিক্ষকের নাম রাশেদুল ইসলাম (২৩), সে একই গ্রামের আবদুল খালেকের ছেলে এবং স্থানীয় কোরবান আলী দারুল ফোরকান নুরানী মাদ্রাসার সহকারী শিক্ষক। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।

স্থানীয় সুত্রে জানা যায়, ওই ছাত্রী প্রতিদিনের ন্যায় মাদ্রাসায় লেখাপড়ার উদ্দেশ্যে আসে। মাদ্রাসা ছুটি শেষে সহকারী শিক্ষক রাশেদুল ইসলাম তাকে জড়িয়ে ধরে যৌন নীপিড়ন করে। ওই ছাত্রীর চিৎকার শুনে স্থানীয়রা এসে ছাত্রীকে উদ্ধার করে এবং ওই শিক্ষক কে আটক করে।

স্থানীয় কতেক সমাজপতি ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্ঠা করে। সংবাদ পেয়ে লাকসাম থানা পুলিশের ওসি নিজাম উদ্দিন তাকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।

লাকসাম থানার ওসি নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছাত্রীকে যৌন নীপিড়নের ঘটনাটি বে-আইনীভাবে ধামাচাপা দেয়ার চেষ্ঠা করে একটি পক্ষ। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে।

Close
Close