চান্দিনা

মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিয়ে একটি সুখী সমৃদ্ধির সমাজ গঠন করব,জাকির সরকার।

মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিয়ে একটি সুখী সমৃদ্ধির সমাজ গঠন করব,জাকির সরকার।

নিউজ ডেক্সঃ স্থানীয় প্রতিনিধি, মোঃ সাদ্দাম হোসেন।

কুমিল্লা চান্দিনার পৌরসভার ২ নং ওয়ার্ডে অসহায় ও দরিদ্র মানুষের পাশে থেকে সুখ -দুঃখ ভাগ করে নেওয়া মানবিক যুবনেতা মানবতার ফেরিওয়ালা আসছে পৌরসভা নির্বাচনে ০২ নং ওয়ার্ডবাসী জাকির সরকার কে আগামী নির্বাচনে কাউন্সিলর পদে দেখতে চায়। নিঃস্বার্থ সেবা দিয়ে চান্দিনা ০২ নং ওয়ার্ড বাসির মনে যায়গা করে নেওয়া এই তরুন সমাজসেবক এগিয়ে যাবে তিনি সকলের নিকট দোয়া ও সমর্থন চান।
কাউন্সিলর পদপ্রার্থী জাকির সরকার বলেন ,আওয়ামী পরিবার থেকে জন্মসুত্রে রাজনীতি করা জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমার রাজনৈতিক আদর্শ, মানবতার মা জননেত্রী শেখ হাসিনা আমার নেত্রী,অধ্যাপক আলী আশরাফ এমপি আমার প্রেরণা, পদ পদবীর জন্য রাজনীতি করি না,রাজনীতি করতে চাই মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিয়ে একটি সুখী সমৃদ্ধির সমাজ গঠনের জন্য।যারা মানুষের অসহায়ত্বের সময় তাদের পাশে থেকে সামান্য পরিমাণ সহযোগিতা করতে পারেনা তাদের রাজনীতি করার অধিকার নাই।তাদের মুখে আর যাই হোক রাজনৈতিক বক্তব্য বেমানান। চান্দিনা পৌরসভা গঠিত হওয়ার পর থেকে এই পর্যন্ত আওয়ামী লীগ সমর্থিত ওয়ার্ড কাউন্সিলার জয়ী হইতে পারে নাই, সুতরাং আমাকে যদি দল মননীত করে তাহলে আমি ২নং ওয়ার্ড আওয়ামীলীগের কাউন্সিলার উপহার দিতে পারবো ইনশাআল্লাহ্ বিজয়ী হয়ে আমার প্রিয় নেতা অধ্যাপক আলী আশরাফ এমপি মহোদয় কে উপহার দিব ইনশাআল্লাহ।

তিনি আর ও বলেন চান্দিনার গণমানুষের নেতা চান্দিনা উন্নয়নের কারিগর সাবেক ডেপুটি স্পিকার জাতীয় নেতা অধ্যাপক আলী আশরাফ এমপি মহোদয় ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও এফবিসিআই এর সম্মানিত সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক সৎ নিষ্ঠাবান বিশিষ্ট শিল্পপতি জনাব মুনতাকিম আশরাফ টিটু ভাই সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দরা সুযোগ দিলে ইনশাআল্লাহ ২ নং ওয়ার্ড কে নিজের সর্বোচ্চ সেবা দিয়ে প্রস্তুত।

Close
Close