আন্তর্জাতিক

প্রার্থনা করুন: ভক্তদের সঞ্জয়ের স্ত্রী

চর্চা নয়, প্রার্থনা করুন: ভক্তদের সঞ্জয়ের স্ত্রী

অনলাইন ডেস্ক সঞ্জয় দত্তের দেশজোড়া ভক্ত ও অনুরাগীদের উদ্দেশে আরও একবার বার্তা দিলেন অভিনেতার স্ত্রী মান্যতা দত্ত। জানালেন, কঠিন সময়ে সঞ্জয়ের অসুখ কোন পর্যায়ে, তা নিয়ে গুজব না ছড়াতে। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে তার চিকিৎসা চলছে।

লকডাউনের সময়ে সন্তানদের সঙ্গে দুবাইয়ে ছিলেন মান্যতা। দেশে ফিরে আপাতত হোম কোয়রান্টিনে রয়েছেন তিনি, যা শেষ হবে আর কয়েক দিনের মধ্যেই। তাই হাসপাতালে সঞ্জয়ের পাশে থাকতে পারছেন না মান্যতা। 

আপাতত সঞ্জয়ের বোন প্রিয়া ও পরিবারের অন্যরা হাসপাতালে যাতায়াত করছেন নিয়মিত। সম্প্রতি রুটিন চেকআপের জন্য হাসপাতালে ভর্তি হওয়া ও সেখান থেকে ছাড়া পাওয়ার পর পরই অভিনেতার স্টেজ ফোর লাং ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ে। চিকিৎসার জন্য তাকে আমেরিকা নিয়ে যাওয়ার খবর নিয়েও শুরু হয়ে যায় চর্চা। 

মান্যতা জানিয়েছেন, আপাতত মুম্বইয়ে চিকিৎসকদের অধীনে থাকবেন সঞ্জু। পরে কোভিড পরিস্থিতি পর্যালোচনা করে তাকে বাইরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হবে। তার শারীরিক অবস্থার আপডেট মান্যতা সময়মতো দেবেন বলে জানিয়েছেন, তাই সকলের কাছে এ নিয়ে চর্চা না করার অনুরোধ রেখেছেন তিনি। সূত্র: আনন্দবাজার পত্রিকা

Close
Close