জেলার খবর

পিকলুর রিমান্ড শুনানী রবিবার,সকল নবী প্রেমিককে আদালত প্রাঙ্গনে থাকার আহ্বান মামলার বাদীর

পিকলুর রিমান্ড শুনানী রবিবার,সকল নবী প্রেমিককে আদালত প্রাঙ্গনে থাকার আহ্বান মামলার বাদীর

শহর প্রতিনিধি :
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও তাঁর স্ত্রী আয়েশা সিদ্দীকাকে (রা.) নিয়ে ব্যাঙ্গ-বিদ্রুপ করে গ্রেফতার হওয়া ফেনীর মিঠুন দে ওরফে পিকলু নীল (৩২) এর রিমান্ড শুনানী আগামীকাল রবিবার অনুষ্ঠিত হবে।

ফেনী কোর্ট পুলিশের ওসি গোলাম জিলানী জানান, শুক্রবার বিকালে পিকলুকে আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা। আগামীকাল রবিবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট জাকির হোসেনের আদালতে তার রিমান্ড শুনানী হবে।
পুলিশ সূত্র জানায়, পিকলু তার ব্যবহৃত ফেসবুক আইডি ‘পিকলু নীল’ থেকে ধর্মীয় উস্কানিমূলক বিভিন্ন প্রচারণা চালিয়ে আসছেন। সাম্প্রতিক সময়ে ফেনী শহরের ডাক্তার পাড়ার বাসিন্দা কালি প্রসাদ ওরফে বাচ্চু দে’র ছেলে পিকলু নীল তার ব্যবহৃত ফেসবুক আইডিতে ইসলাম, মহানবী (সা.), আলেম ওলামা ও পর্দার বিষয়ে বিভিন্ন বিদ্রুপমূলক স্ট্যাটাস দিয়ে আসছেন। এসব স্ট্যাটাসে ‘আয়েশার বিয়ের সময় তিনি শারারিক ভাবে যৌনক্ষম ছিলেন না’, ‘ফতুয়া বাজীর গুষ্টি কিলাই-ভন্ডামির গুষ্টি কিলাই’, ‘এত পর্দা পর্দা মারেন- পর্দার সব ঠিক হইলে জানালায় গ্রিল লাগান কেন?’ ইত্যাদি প্রচারণা রয়েছে। একপর্যায়ে বৃহস্পতিবার রাতে ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের ফজল উদ্দিন কারী বাড়ীর আশেক এলাহীর ছেলে ছানা উল্লাহ বাদী হয়ে তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।
এদিকে পিকলুর বিরুদ্ধে মামলার বাদী সানাউল্লাহ আগামীকাল রবিবার সকল নবী প্রেমিককে ফেনীর আদালত প্রাঙ্গনে থাকার আহ্বান জানিয়েছেন।শনিবার তিনি তার ফেসবুক স্ট্যাটাসে বলেন-
“আগামীকাল রবিবার নবীর দুশমন মিঠুন দে ওরপে পিকলু নীল এর রিমান্ডের শুনানি।
পিকলুর যেন উপযুক্ত বিচার হয় সেজন্য মামলার বাদি হিসেবে আমি উপস্থিত থাকবো।যেসকল নবী প্রেমিক আমার সাথে আদালত প্রাঙ্গণে যেতে চান তাদেরকে সকাল ৯টা ফেনী শহীদ মিনারে জমায়েত হওয়ার আহবান করছি।

আপনারা পাশে থাকলে নবীর দুশমন ছাড় পাবে না। ইনশাআল্লাহ।”

Close
Close