দাউদকান্দি

দাউদ কান্দিতে কুমিল্লা (উঃ) জেলা ছাত্রলীগের ৫ হাজার বৃক্ষরোপণ

দাউদ কান্দিতে কুমিল্লা (উঃ) জেলা ছাত্রলীগের ৫ হাজার বৃক্ষরোপণ

 

“গাছ লাগান পরিবেশে বাচাঁন এবং আপনার ভবিষৎকে একটি দুষন মুক্ত পরিবেশ দিন” এই শ্লোগান কে সামনে রেখে মুজিব বর্ষ উপলকে ৫ হাজার গাছের চারা রোপণ করে মোহাম্মদপুর ইউনিয়ন ছাত্রলীগ।

বিশ্বব্যাপী পরিবেশ বিপর্যয় ও প্রাকৃতিক দুর্যোগ থেকে প্রকৃতিকে রক্ষা করতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি/সাধারন সম্পাদকের নির্দেশনায় রোববার দুপুরে দাউদকান্দি উপজেলা বরকোটা স্কুল এন্ড কলেজে প্রাঙ্গনে এই ফলজ বনজ ও ঔষধি গাছের চারা রোপন করেন প্রধান অতিথি কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউছার অনিক

এসময় বৃক্ষ রোপন কর্মসূচীতে অংশ গ্রহন করেন বরকোটা স্কুল এন্ড কলেজ’র অধ্যক্ষ, মোঃ জসিম উদ্দিন, দাতা সদস্য, বিল্লাল হোসেন ভুইয়া, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের,যুগ্ম সাধারন সম্পাদক,গাজী বোরহান উদ্দিন, ,দাউদকান্দি উপজেলা ছাএলীগ এর ভারপ্রাপ্ত সাধারন মোঃ নাসির উদ্দিন, মোহাম্মদপুর ইউনিয়ন ছাএলীগ এর সভাপতি মহিউদ্দিন আহমেদ, আল আমিন, ইমন, জাহিদ, সাগর, বাবু, সোহাগ ভুইয়া, হাবিবুর রহমান, রুবেল পারভেজ সহ আরো অনেকে।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আবু কাউছার অনিক বলেণ, এই বিপন্ন পরিবেশ রক্ষায় আমাদের সবুজের বনায়ন গড়তে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী দাউদকান্দিতে ৫হাজার বৃক্ষ রোপন ও বিতরণ করা হয়েছে। তবে ছাত্রলীগের পাশাপাশি ব্যক্তি ও সমাজের বিভিন্ন শ্রেণি- পেশার মানুষকে বৃক্ষরোপণে এগিয়ে আসতে হবে।

 

Close
Close