আন্তর্জাতিক

ডঃ মহিউদ্দিন খাঁন আলমগীরের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন সোহেল মিয়াজী

 

 

ডঃ মহিউদ্দিন খাঁন আলমগীরের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন সোহেল মিয়াজী সহ-সভাপতি কচুয়া উত্তর ৬নং ইউনিয়ন যুবলীগ।

 

 

 

সৌদি আরব প্রতিনিধিঃ হানিফ খাঁন

 

 

 

কচুয়া উপজেলায় নৌকা বিশাল ভাবে বিজয়ী হয়েছেন ডঃ মহিউদ্দিন খাঁন আলমগীর এমপি মহদ্বয়,এই বিজয়ে কচুয়ার সম্মানিত জনগনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন উজানী গ্রামের কৃতি সন্তান বঙ্গবন্ধুর আদর্শের রাজপথের সৈনিক আওয়ামীলীগ নেতা সৌদি প্রবাসী  সোহেল মিয়াজী সহ-সভাপতি কচুয়া উত্তর ৬নং ইউনিয়ন যুবলীগ।

 

 

 

যুবলীগ নেতা সোহেল মিয়াজী বলেন এই বিজয় উন্নয়নের এই বিজয় ডিজিটাল বাংলাদেশের রুপকারের,এই বিজয় উন্নত বাংলাদেশের পরিশেষে তিনি গনমানুষের নেতা ডঃ মহিউদ্দিন খাঁন আলমগীর এমপি  মহদ্বয় কে শুভেচ্ছা  ও অভিনন্দন জানান এবং কচুয়া উপজেলা আওয়ামীলীগ ছাত্রলীগ যুবলীগ সেচ্ছাসেবকলীগ তাঁতী লীগ শ্রমিক লীগ সহ সব নেতাকর্মীদের কে ডঃ মহিউদ্দিন খাঁন আলমগীরের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা  ও অভিনন্দন জানান।তিনি আশা করেন সামনের দিনগুলো আরও আনন্দিত হউক সবার এই প্রত্যাশা ব্যাক্ত করেন।

 

এক বার্তায় তিনি বলেন,ইনশাআল্লাহ কচুয়ার জনগনের সুদিন আসছে নতুন বছরের সাথে সাথে কচুয়ার উন্নয়নের রুপকার জনাব মহিউদ্দিন খাঁন আলমগীরের নেতৃত্বে কচুয়ায় আরও উন্নয়ন হবে এবং ডিজিটাল কচুয়া কে রুপান্তর করবে। যুবলীগ নেতা সোহেল মিয়াজীর পক্ষ থেকে কচুয়াবাসী কে নতুন বছরের শুভেচ্ছা  ও অভিনন্দন জানান। এবং তিনি সবাইর কাছে দোয়া কামনা করেন।

 

 

 

 

Close
Close