চান্দিনা

জমকালো আয়োজনে শিপন চেয়ারম্যানের ৪৩ তম জম্মদিন পালন

জমকালো আয়োজনে শিপন চেয়ারম্যানের ৪৩ তম জম্মদিন পালন

||আলিফ মাহমুদ কায়সার||

কুমিল্লা চান্দিনার বরকরই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম মজুমদার শিপন এর ৪৩ তম জম্মদিন জমকালো ও উৎসবমূখর পরিবেশে পালিত হয়।

৩০ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় শত কর্মী ও ভক্তদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি।সেই সাথে কেককাটা, চেয়ারম্যানের মঙ্গল ও দীর্ঘায়ু কামনায় মিলাদ ও মোনাজাত করা হয়। মোনাজাত শেষে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন অনু্ষ্ঠানের মধ্যমনি সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপি।

বক্তারা জম্মদিনে তাদের প্রিয় নেতা সাইফুল ইসলাম মজুমদার শিপনের বর্নাঢ্য রাজনৈতিক জীবন কাহিনী তুলে ধরেন।
জম্মদিনের শুভেচ্ছা ও অঙ্গীকার স্বরুপ শিপন চেয়ারম্যান বলেন চান্দিনা তথা বরকরই মাটিতে এমপি আলী আশরাফ ও তার তনয়া মুনতাকিম আশরাফ টিটু ব্যতিত কোন পরাশক্তির জায়গা হবেনা।
আওয়ামীলীগনেতা হুমায়ুন কবির এর সঞ্চালনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন দোল্লাই নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাবউদ্দিন মাস্টার, বরকরই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদউল্লাহ মজুমদার,উপজেলা আওয়ামীলীগের যুবক্রীড়া সম্পাদক শরিফ উল্ল্যাহ শরীফ, সাবেক ছাত্রলীগ নেতা এডভোকেট নুরুদ্দিন মিয়াজী বুলবুল,ইউনিয়ন যুগ্ম- সাধারন সম্পাদক আবদুস সাত্তার মেম্বার, বিএনপির প্রবীণ নেতা সাদেক হোসেন মজুমদার, মোস্তাফিজুর রহমান আনিছ, যুবলীগ নেতা এস পি জি শিবু, মাসুদ রানা ইসহাক, কোষাধ্যক্ষ মাহবুবুল আলম মজুমদার মিন্টু, এমরান হোসেন, গোলাম কিবরিয়া, সুমন ডিলার,হেদায়েত উল্ল্যাহ, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এহছানুল হক মজুমদার হ্নদয়, সাধারন সম্পাদক অর্জুন চন্দ্র দে সহ অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ প্রমুখ। অনু্ষ্ঠান শেষে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক সন্ধ্যা ও প্রীতিভোজের আয়োজন করা হয়।

Close
Close