চান্দিনারাজনীতি

চান্দিনা মেয়র পদে মোফাজ্জল হোসেন বশির নির্বাচনে লড়বেন,দোয়া ও সমর্থন চান।

চান্দিনা মেয়র পদে মোফাজ্জল হোসেন বশির নির্বাচনে লড়বেন,দোয়া ও সমর্থন চান।

নিউজ ডেক্সঃ স্থানীয় প্রতিনিধি, আহসান হাবীব মাসুদ।

কুমিল্লা চান্দিনার কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক সৎ নিষ্ঠাবান গরীবের শেষ আশ্রয়স্থল যুবসমাজের জনপ্রিয় নেতা, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোফাজ্জল হোসেন বশির আসন্ন চান্দিনা পৌরসভার মেয়র পদপ্রার্থী ধানের শীষ প্রতীকে পেতে চায়।

জনাব মোফাজ্জল হোসেন বশির জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক থাকার দরুন তরুণ সমাজের তার রয়েছে ব্যাপক সমর্থন রয়েছে হাজার হাজার নেতাকর্মী, মোফাজ্জল হোসেন বশির এর পিতা জনাব আব্দুল মান্নান সরকার সফলতার সহিত চান্দিনা ইউনিয়ন পরিষদে মেম্বার ও চেয়ারম্যান ছিলেন দীর্ঘ ২০ বছর এমনকি চান্দিনা পৌরসভা গঠিত হলে পৌরসভার চেয়ারম্যান ও মেয়র পদে দায়িত্ব সফলতার সহিত পালন করেন দীর্ঘ ১৩ বছর ।

দীর্ঘদিন আবদুল মান্নান সরকার জনপ্রতিনিধি থাকায় তাদের রয়েছে বিশাল ভোট ব্যাংক। তাছাড়া জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক বশিরের অনুসারী হওয়ায় উপজেলা ও পৌরসভার ছাত্রদল বশিরের পক্ষে সবাই একাট্টা।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান এর স্নেহধন্য হওয়ায় মোফাজ্জল হোসেন বশির ও মনোনয়ণ দৌড়ে বেশ এগিয়ে বলে জানা যায় এবং হাজার হাজার নেতাকর্মীদের বিশ্বাস রাজপথের লড়াকু শহীদ জিয়াউর রহমানের নির্যাতিত সৈনিক এবার মূল্যায়িত হবেন,মোফাজ্জল হোসেন বশির তার দীর্ঘদিন রাজনৈতিক জীবনে নেতাকর্মীদের মাঝে ক্লিন ইমেজ খ্যাত নামে সুপরিচিত, চান্দিনার স্থানীয় জনগণ ও নেতাকর্মীরা মোফাজ্জল হোসেন বশির কে মেয়র পদপ্রার্থী ধানের শীষ প্রতীকে পেতে চায়।

মেয়র পদপ্রার্থী জনাব মোফাজ্জল হোসেন বশির বলেন আমি চান্দিনা পৌরসভার জনগণের ভালোবাসার ভিক্ষুক আমার কোন চাওয়া পাওয়া নেই শুধুমাত্র বাকিটা জীবন চান্দিনা পৌরসভার সর্বস্তরের জনগণের পাশে থেকে সেবক হয়ে সেবা করতে চাই,তিনি আরও বলেন ইনশাআল্লাহ আমি ধানের শীষ প্রতীকে নির্বাচন করব আমার আস্থা ও বিশ্বাস নীতিনির্ধারকরা আমাকেই ধানের শীষ প্রতীক দিবেন,

মেয়র পদপ্রার্থী জনাব মোফাজ্জল হোসেন বশির চান্দিনা পৌরসভার সর্বস্তরের জনগণের দোয়া ও সমর্থন চান।

Close