আন্তর্জাতিকখেলাধুলাজাতীয়

ইয়াবা কেলেঙ্কারিতে জড়িয়ে চট্টগ্রাম কারাগারে বন্দি এক বিদেশি ফুটবলার মারা গেছেন।

ইয়াবা কেলেঙ্কারিতে জড়িয়ে চট্টগ্রাম কারাগারে বন্দি এক বিদেশি ফুটবলার মারা গেছেন।শুক্রবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত ফ্রাঙ্ক এন তিম টুয়াম (৪০) আফ্রিকার দেশ ঘানার নাগরিক।চট্টগ্রামের জেলার রফিকুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, কারাগারে অসুস্থ বোধ করায় ২৯ এপ্রিল সন্ধ্যায় ফ্রাঙ্ককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তিনি মারা যান। জেলার জানান, গত ৪ জানুয়ারি এক স্বদেশীসহ মাদক মামলায় কারাগারে আসেন ফ্রাঙ্ক। তখন থেকেই তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন।

গত ৩ জানুয়ারি কক্সবাজার থেকে ঢাকায় যাওয়ার পথে নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সেতু চেক পোস্টে বাস থেকে সাত হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার হয় ফাঙ্ক এবং তার স্বদেশী রিচার্ড জিফা নামে আরেক এক ফুটবলারকে।গ্রেপ্তারের পর তারা পুলিশকে জানিয়েছিলেন, বাংলাদেশে থেকে বিভিন্ন ক্লাবের হয়ে তারা ফুটবল খেলেন। বাংলাদেশি এক ফুটবল খেলোয়াড় তাদের কক্সবাজারে খেলতে পাঠিয়েছিল। কিন্তু সেখানে খেলা না হওয়ায় ফেরার সময় কক্সবাজারের এক ব্যক্তি তাদের ইয়াবাভর্তি প্যাকেটটি দিয়েছিল বাংলাদেশি ফুটবলার মাসুদকে দেওয়ার জন্য।

তাদের স্বীকারোক্তি অনুযায়ী ৪ জানুয়ারি ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকা থেকে মাসুদকে গ্রেপ্তার করেছিল বাকলিয়া থানা পুলিশ।

Close
Close