চান্দিনাজাতীয়

আলহাজ্ব শওকত হোসেন ভূঁইয়া কে মেয়র পেতে চায় চান্দিনা পৌরসভার জনগণ।

শওকত হোসেন ভূইয়া মেয়র হলে চান্দিনার পৌরসভায় সরকারের উন্নয়ন এজেন্ডা বাস্তবায়িত হবে।

নিজস্ব প্রতিনিধি সানজিদা আক্তার।

কুমিল্লার চান্দিনা উপজেলার
চান্দিনা বাজার সহ পৌরসভার ৭ টি ওয়ার্ডে নির্বাচনী আমেজ জমে উঠেছে চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব যায়গায়,

চান্দিনা পৌর মেয়র এবারের নির্বাচন অনেকেই ব্যাতিক্রম মনে করেন। দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত বিশিষ্ট সমাজসেবক সৎ নিষ্ঠাবান চান্দিনা পৌরসভার কৃতি সন্তান বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক জনাব শওকত হোসেন ভূইয়ার নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যায়। এবার চান্দিনা পৌর নির্বাচনে একাধিক প্রার্থী হবার সম্ভাবনা আছে তার মধ্যে একজন হলো সদস্য জনাব শওকত হোসেন ভূইয়া চান্দিনা পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হিসাবে গরীব দুঃখী মানুষের বন্ধু,বিশিষ্ট সমাজ সেবক সৎ ও নিষ্ঠাবান যোগ্য ও ত্যাগী আওয়ামীলীগের এই নেতা কে দল থেকে নৌকার প্রতীকে মেয়র পদপ্রার্থী নির্বাচিত করার জন্য চান্দিনার গণমানুষের নেতা চান্দিনা উপজেলা উন্নয়নের কারিগর সাবেক ডেপুটি স্পিকার জাতীয় নেতা অধ্যাপক আলী আশরাফ এমপি মহোদয় ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও এফবিসিআই এর সম্মানিত সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি চান্দিনার আগামীর অবিভাবক জনাব মুনতাকিম আশরাফ টিটু সহ আওয়ামীলীগের নীতিনির্ধারকের প্রতি এলাকাবাসী দৃষ্টি আকর্ষন করেছেন।

বিশিষ্ট সমাজ সেবক গরীবের শেষ আশ্রয়স্থল সৎ নিষ্ঠাবান জনাব শওকত হোসেন ভূইয়া কে মেয়র হিসাবে পেতে চায় তিনি চান্দিনা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে তার নিজস্ব অর্থায়নে এলাকার গরিব অসহায় মানুষের পাশে থেকে সেবা দিয়াছেন যা প্রশংসনীয়,চান্দিনার পৌরবাসী মনে করেন জনাব শওকত হোসেন ভূইয়া মেয়র পদপ্রার্থী নির্বাচনে বিজয়ী হয়ে পৌরসভা কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে পারবে এলাকার বসবাসরত লোকজন তা বিশ্বাস করেন।

স্থানীয় সমাজ সেবক গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু জনাব শওকত হোসেন ভূইয়া কে চান্দিনা পৌরসভা নির্বাচনে দল থেকে মেয়র প্রার্থী হিসাবে দেখতে চায়।

এমতাবস্থায় চান্দিনা পৌরসভা সামনে নির্বাচনে নির্যাতিত ও নিপীড়িত ক্ষতিগ্রস্থ এলাকার জনগণ মেয়র প্রার্থী মনোনয়নে একজন সৎ, যোগ্য, ত্যাগী, গ্রহণযোগ্য ও দুর্নীতিমুক্ত ব্যাক্তি কে মেয়র হিসাবে দেখতে চায়। তাহলেই চান্দিনার পৌরসভায় সরকারের উন্নয়ন এজেন্ডা বাস্তবায়িত হবে। এমন আশা প্রকাশ করছেন চান্দিনা পৌরসভার এলাকার সচেতন জনসাধারণ।

আগামী চান্দিনা পৌরসভা নির্বাচনে সৎ ও যোগ্য ব্যক্তি এবং ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এবং প্রবীন আওয়ামীলীগ ও দুঃসময়ের রাজপথের লড়াকু সৈনিক আলহাজ্ব শওকত হোসেন ভূঁইয়া কে চান্দিনা পৌরসভার মেয়র হিসেবে দেখতে চাই।

Close
Close