কুমিল্লা সদর

আর্থিক প্রণোদনার দাবিতে বরুড়ায় কিন্ডারগার্টেন শিক্ষকদের মানববন্ধন

মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।।

আর্থিক প্রণোদনার দাবিতে বরুড়ায় কিন্ডারগার্টেন শিক্ষকদের মানববন্ধন

 

মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।।

করোনা কালে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকার ফলে বিপাকে পড়ায় আর্থিক প্রণোদনা ও সহজ শর্তে ঋণ প্রাপ্তির দাবিতে কুমিল্লার বরুড়ায় মানববন্ধন করেছেন স্থানীয় বিভিন্ন কিন্ডারগার্টেনের শিক্ষক-কর্মচারীরা। মঙ্গলবার সকালে উপজেলা বঙ্গবন্ধু কিন্ডারগার্টেন ঐক্য পরিষদ ও বরুড়া উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের যৌথ আয়োজনে নির্বাহী কর্মকতার কার্য্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, কিন্ডারগার্টেনে শিক্ষক ও কর্মচারীদের বেতন দেওয়া হয় শিক্ষার্থীদের কাছ থেকে বেতন আদায় করে। করোনা ভাইরাসের কারণে গত ৫ মাস ধরে উপজেলার সকল কিন্ডারগার্টেন বন্ধ রয়েছে। প্রতিষ্ঠান বন্ধ থাকার কারণে বেতন না পাওয়ায় শিক্ষকরা খুব কষ্টে জীবনযাপন করছে। তাই তারা সরকারের কাছে প্রতিষ্ঠানকে সহজ শর্তে ঋণ প্রদান, আর্থিক প্রণোদনা ও বিদ্যালয় খুলে দেওয়াসহ সার্বিক সহযোগিতার দাবি জানান।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকতা আনিসুল ইসলামের কাছে স্মারকলিপি জমা দেন শিক্ষক-কর্মচারীরা। এসময় উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি আমজাদ হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সহ সাধারণ সম্পাদক আজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক আবুল কালাম, সদস্য সামছুল হক, ওয়াহিদুল ইসলাম সহ উপজেলার বিভিন্ন কিন্ডার গার্টেনের তিন শতাধিক শিক্ষক কর্মচারী উপস্থিত ছিলেন।

Close
Close